Home প্রবাস নিউ ইয়র্কে তিন শতাধিক প্রবাসীকে ইফতার করালেন ব্যবসায়ী আজিম

নিউ ইয়র্কে তিন শতাধিক প্রবাসীকে ইফতার করালেন ব্যবসায়ী আজিম

by bnbanglapress
A+A-
Reset

 

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক তিন শতাধিক প্রবাসী রোজাদারকে ইফতার করালেন প্রবাসীদের পরিচিতমুখ ও আবাসন ব্যবসায়ী নূরুল আজিম। স্থানীয় সময় শুক্রবার ২৯ মার্চ সন্ধ্যায় উডসাডের গুলশান ট্যারেসে অনুষ্ঠিত হয় এ বৃহৎ ইফতার মাহফিল হয়। বিভিন্ন মার্কিন প্রতিনিধিসহ নিউ ইয়র্কের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উক্ত ইফাতার মাহফিলে অংশ নেন।
ইফাতারে আগে সংক্ষিপ্ত বক্তব্যে ব্যবসায়ী নূরুল আজিম বলেন, তার ডাকে সাড়া দিয়ে ইফতার মহাফিল সার্থক করায় সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।
তিনি বলেন, আমি সামান্য একজন ব্যবসায়ী। মাহফিলে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আমাকে সত্যিই আপ্লুত করেছে। আগামী দিনেও প্রবাসীরা এভাবেই তার পাশে থেকে সহযোগিতা করবেন বলে আশা করেন তিনি। বরাবরের মতই তিনি কমিউনিটির মানুষের সেবায় নিয়োজিত থাকবেন বলে তার অভিমত ব্যক্ত করেন।
ইফতার মাহফিলে বিভিন্ন মার্কিন প্রতিনিধিসহ নিউ ইয়র্কের তিন শতাধিক প্রবাসী বাংলাদেশি অংশ নেন বলে তিনি উল্লেখ করেন। এসময় তিনি উপস্থিত সবাইকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে আগামীতে আরও এ ধরণের অন্য কোন অনুষ্ঠান করার ঘোষণা দেন তিনি।

আশরাফুল আলম বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন হোম কেয়ার ব্যবসায়ী ও মূলধারার রাজনীতিবীদ গিয়াস আহমেদ, সাপ্তাহিক আজকালের সম্পাদক ও ব্যবসায়ী শাহনেওয়াজ।
নূরুল আজিম দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের বিভিন্ন ধরণের অনুষ্ঠানে পৃষ্ঠপোষক করে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন আর এ কারণের তার আমন্ত্রণে প্রচুর মানুষ সাড়া দিয়েছেন বলে অনেকেই ধারণা করছেন।
মাহফিলে বিশের সকল মুসলমানসহ দেশ বিদেশের সকল মানুষের সুখ-সমৃদ্ধির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা হয়। দোয়া ও মোনাজাতে অংশ নেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম ও খতিব মাওলানা মির্জা আবু জাফর বেগ ও মোহাম্মদ শহীদুল্লাহ।
অনুষ্ঠানে প্রচুর সংখ্যক প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও অনলাইন সংবাদকর্মীসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী