Home বাংলাদেশ জামালগঞ্জে চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন

জামালগঞ্জে চেয়ারম্যানদের সংবাদ সম্মেলন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জে সদ্য বিদায়ী ইউএনও মো: মাসুদ রানা কর্তৃক জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ভিডিও বার্তা সংবাদ প্রচার ও ঔধার্তপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে জামালগঞ্জে সকল জন প্রতিনিধিদের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- জামালগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন এর সভাপতি কাজল চন্দ্র তালুকদার, সাধারণ সম্পাদক মো: মাসুক মিয়া, ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান, ইউপি চেয়ারম্যান আবু হানিফা প্রমূখ।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যানরা বলেন, জামালগঞ্জে সদ্য বিদায়ী ইউএনও মো: মাসুদ রানা কর্তৃক জনপ্রতিনিধিদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ভিডিও বার্তা সংবাদ প্রচার ও ঔধার্তপূর্ণ বক্তব্যের প্রতিবাদে আজকের এই সংবাদ সম্মেলন। আরও বলেন, জামালগঞ্জ উপজেলা বিদায়ী নির্বাহী অফিসার মো: মাসুদ রানা কর্তৃক সামাজিক যোগাযোগ মাধ্যমে ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যানদের বিরুদ্ধে মিথ্যা প্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
বেহেলী ইউনিয়নের উত্তর পাড়ে একটি বাজার নির্মাণ নিয়ে কুরুচি পূণ্য বক্তব্য দিয়েছেন। উল্লেখ্য তীল খই মশালঘাট ১৪ গ্রাম সহ প্রকৃত ব্যবসায়ীদের ভিটা দেওয়ার জন্য অনুরোধ করে ছিলাম।

মৌলভী বাজারে কর্মরত ছিলাম মোটেই’ সত্য নয়। ১৫ নভেম্বর ২০২১ সালে চাকরী থেকে অবহতি নিয়েছি। শেখ হাসিনা।
পল্লীতে ৬৩ জন ভূমিহীনদেরকে সনদ দিযেছি এবং নিয়মিত অফিস করি। এডিপি বরাদ্দ থেকে ইউএনও, অবসর প্রাপ্ত প্রকৌশলী আব্দুল মালেক মিয়া যৌথ ভাবে তৃতীয় ব্যক্তি দিয়ে অর্থ আত্মসাৎ, সহ নিম্ন মানের ইট শুটকি দিয়ে – কাজ বাস্তবায়ন করেন।

সাচনা বাজার গ্রামের ৮০ লক্ষ টাকার মধ্যে একটি টাকাও আমি নেইনি, ৯০% কাজ সম্পূর্ণ করেছি।
ইউএনও ভগ্নীপতি মিটন কে প্রতি ফুটে ২ টাকা করে না দেওয়ার কারণে আমাদের সকল বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তি হীন সংবাদ প্রচার করেন বিদায়ী ইউএনও মো: মাসুদ রানা। আমরা সকল জনপ্রতিনিধি সংবাদ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী