Home প্রবাস মালয়েশিয়ায় হত্যার শিকার হলেন বাংলাদেশি নির্মাণ শ্রমিক

মালয়েশিয়ায় হত্যার শিকার হলেন বাংলাদেশি নির্মাণ শ্রমিক

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

বাংলাপ্রেস ডেস্ক: মালয়েশিয়ার ইপুহ জেলায় বাংলাদেশি এক নির্মাণ শ্রমিককে জঙ্গলে নিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে দেশটির ইপুহ জেলার তেলুক ইন্তানের কাছে একটি জঙ্গল থেকে ওই শ্রমিকের গলা কাটা মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। স্থানীয়দের কাছ থেকে ফোন পেয়ে ওই মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় সন্দেহভাজন তিন বাংলাদেশি শ্রমিককে আটক করে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তদন্তের স্বার্থে নিহত ওই বাংলাদেশি এবং এ ঘটনায় আটক তিনজনের নাম ঠিকানা প্রকাশ করা হয়নি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পেরাক পুলিশের প্রধান দাতুক আজিজি মাত আরিস। পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানা গেছে, রাত সাড়ে আটটার দিকে ভিকটিমের তিনজন সহকর্মী নিখোঁজ ছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আজিজি মাত আরিস বলেন, নিহত ব্যক্তিকে তার সহকর্মী বন্ধুদের সঙ্গে রাত সাড়ে ৮টার সময় রাতের খাবার খেতে ও জামাতে নামাজ পড়তে দেখা গেছে।

তিনি বলেন, এই এলাকায় প্রায় ৩৪ জন বিদেশি পৃথক পৃথক ছোট ছোট রুমে বাস করেন। তদন্তে সহায়তা করার জন্য পুলিশ ৩২ থেকে ৩৯ বছর বয়সী তিন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে। ঘটনার পেছনের উদ্দেশ্য শনাক্ত করতে আমরা তিনটি মোবাইল ফোনও জব্দ করেছি।

বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী