Home Uncategorized বোষ্টনে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি তরুণ গুরুতর আহত

বোষ্টনে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি তরুণ গুরুতর আহত

by bnbanglapress

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনের সন্নিকটে রক্সবুরির একটি মুদি দোকানে ডাকাতিকালে দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত হয়েছে এক তরুণ বাংলাদেশি এক কর্মচারি। স্থানীয় সময় মঙ্গলবার রাত ৯ টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। ওই সময় সশস্ত্র দুর্বৃত্তরা বাংলাদেশি মালিকানাধীন আবদুল মতিনের উক্ত মুদি দোকানে ঢুকে তানজিম সিয়াম (২০) নামের কর্মচারিকে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন ধরনের জিনিসপত্র ও অর্থ হাতিয়ে নেয়। দোকান থেকে বেরিয়ে যাবার সময় তারা। তানজিম সিয়ামের মাথায় গুলি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত সিয়ামকে দ্রুত হাসপাতালে পাঠিয়ে দেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিউ ইয়র্কে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে বাংলাদেশের রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও-এর সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুনের ঘটনার পরেই বোষ্টনে এ দুধর্ষ ডাকাতি ঘটনায় আতঙ্কিত হয়ে প্রবাসী বাংলাদেশিরা। এ ঘটনায় বোষ্টনের বাংলাদেশি ব্যবসায়ীরা চরম আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছে। হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে থাকা বাংলাদেশি তরুণ যুবক তানজিম সিয়াম মাত্র চার মাসেই যুক্তরাষ্ট্রে এসেছেন। তার বাড়ি নোয়াখালী জেলায় বলে জানা গেছে।
বোষ্টনে বাংলাদেশি দোকানে দুর্বৃত্তের হামলায় এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় বাংলাদেশি ব্যবসায়ীরা। ডাকাতির এ ঘটনায় জডিতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবি জানিয়েছেন তারা।

বিপি।এসএম

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী