লক্ষ্মীপুরে নেশাগ্রস্ত যুবকের হামলায় বাবা-ভাই আহত

বাংলাপ্রেস ডেস্ক
৬ সেপ্টেম্বর, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নেশাগ্রস্ত বখাট যুবক জসিমের হামলায় পিতা কাঞ্চন মিয়া ও বড় ভাই বড় ভাই আলমগীর হোসেন গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা ৯৯৯ এ কল দিলে সদর থানা পুলিশ গিয়ে নেশাগ্রস্ত বখাটে জসিমকে আটক করে থানায় নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের পূর্ব চরমনসা গ্রামের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় পিতা ও বড় ভাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানায়, হতদরিদ্র কাঞ্চন মিয়ার পুত্র জসিম কথায় কথায় বিভিন্ন সময়ে বাবা-মাকে নির্যাতন করে। সে এলাকায় মাদকসেবী হিসেবে চিহ্নিত এবং বখাটেপনার সাথে সম্পৃক্ত রয়েছে বলে জানা গেছে। এক পর্যায়ে নেশার টাকার জন্য জসিম তার বড় ভাই আলমগীরের অটোরিক্সার ব্যাটারী নিয়ে বিক্রি করে দেয়। বিষয়টি তার পিতা জানতে চাইলে তাকে মারধর শুরু করে জসিম। এ সময় বড় ভাই আলমগীর বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা তাকে গাছের সাথে বেঁধে ৯৯৯ এ কল দেয়। শেষে পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মুরতজা আহমেদ তুহিন জানায়, জসিম সব সময় নেশাগ্রস্ত থাকে। পিতার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে সে পিতা এবং বড় ভাইকে মারধর করে। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়।

সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া বলেন, বখাটে জসিম তার পিতা ও ভাইকে মারধর করেছে। তাই ৯৯৯ এ কল পেয়ে তাকে থানায় নিয়ে আসা হয়। সোমবার তার বিরুদ্ধে দায়ের করা মামলায় তাকে জেল হাজতে পাঠায় পুলিশ।

বিপি/কেজে