Home সাহিত্য বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’

বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset
জবি প্রতিনিধি: অমর একুশে বইমেলা ২০২৪ এ প্রকাশিত হয়েছে জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান জি বাংলা’র মীরাক্কেল দশের অন্যতম ফাইনালিস্ট আফনান আহমেদ রাশেদ এর স্যাটায়ার রম্য নিয়ে নতুন বই ‘ফিলিং চিলিং’।
ফিলিং চিলিং বইটি অমর একুশে বইমেলায় প্রাঙ্গণে শিখা প্রকাশনীর ৩০০, ৩০১, ৩০২, ৩০৩ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে। ঘরে বসেও পাঠকরা  অনলাইন বইয়ের শপ রকমারি, প্রথমা, বইফেরী সহ বিভিন্ন মাধ্যমে বইটি সংগ্রহ করতে পারবেন।
বইটির লেখক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদ ছিলেন মীরাক্কেল সিজন টেনের অন্যতম ফাইনালিস্ট। পড়াশোনা করছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকায়। পেশাগত জীবনে স্ট্যান্ড-আপ-কমেডিয়ান, স্ক্রিপ্ট রাইটার। তরুণ এই লেখক এবং স্ট্যান্ড আপ কমেডিয়ানের ভাষ্যমতে দর্শকদের ভালোবাসা তাকে বিমোহিত করে বলেই হয়তো নিজেকে রেডিও, টেলিভিশন কিংবা মঞ্চে এখনও সরব রেখেছেন।
রম্য কিংবা জোকসের বই মানেই অন্যরকম ভালোলাগা, আনন্দ কিংবা প্রাণবন্ত অনূভুতির চমৎকার বহিঃপ্রকাশ ফিলিং-চিলিং বই এমনটাই বলছেন লেখক রাশেদ।
রাশেদ বলেন, মীরাক্কেলের ভেতর বাহিরে নানান গল্প নিয়ে লিখেছিলাম ২০২২ সালে মীরাক্কেল এক্সপ্রেস বইটি। সেই সময়ে মানুষের ভালোবাসায় বইটি প্রচুর পাঠক প্রিয়তা পায়। সেই সুবাদেই এবার চেষ্টা করেছি মানুষকে আনন্দ দেয়ার জন্য লেখা আমার এই ভিন্নধর্মী বই ফিলিং চিলিং। বইটিতে রয়েছে দুর্দান্ত সব স্যাটায়ার, সেন্স অব হিউমার, কমিক পাঞ্চলাইন, ক্রিঞ্চ কমেডি সহ বিভিন্ন জোক। আশা করি, বইটি আমার সকল শুভাকাঙ্ক্ষীদের ভীষণ ভালো লাগবে এবং বরাবরের মতোই এবারও আগ্রহ নিয়ে বইটি সংগ্রহ করবে।
তিনি আরও জানান, বইটি সংগ্রহ করলে থাকছে নিশ্চিত বুকমার্ক উপহার, চাবির রিং সহ নানান উপহার এবং বইটির সঙ্গে থাকছে বিশেষ অফার, ফরাজী ডেন্টাল এন্ড রিসার্চ সেন্টারে বিশেষজ্ঞ চিকিৎসকের ফ্রী দাঁতের কনসাল্ট্যান্ট এবং চিকিৎসায় বিশেষ ছাড়।
ভবিষ্যতে টেলিভিশনের পর্দা ও বইয়ের পাতায় নিজের আরও সৃষ্টিশীল কাজ নিয়ে সক্রিয় থাকার আগ্রহের কথা জানিয়েছেন লেখক রাশেদ।
শিখা প্রকাশনীর  প্রকাশক কাজী নাফিজুল ইসলাম বলেন, ফিলিং চিলিং বই নিয়ে এবার আমরা ভীষণ আশাবাদী। লেখকের মীরাক্কেল এক্সপ্রেস বইটিও শিখা প্রকাশনী থেকে প্রকাশ করা হয়েছিল। লেখক যেমন প্রানবন্ত মানুষ, ফিলিং চিলিং বইটি পাঠককে ভীষণভাবে প্রান্তবন্ত অনুভূতি যোগাবে। মেলায় আসুন, বই কিনুন, বইয়ের সাথেই থাকুন।
প্রসঙ্গত, জি বাংলার রিয়্যালিটি শো মীরাক্কেলের সিজন টেনের অন্যতম ফাইনালিস্ট ছিলেন রাশেদ। মীরাক্কেল খ্যাত রাশেদ এর জনপ্রিয় বই “মীরাক্কেল এক্সপ্রেস”। যা ২০২২ সালে অমর একুশে বইমেলায় পাঠকমহলে ব্যাপক সাড়া ফেলেছিল। স্ট্যান্ডআপ কমেডিয়ান, স্ক্রিপ্ট রাইটার হিসেবে কাজ করার পর লেখক হিসেবে রাশেদের আবির্ভাব হয়েছে।
বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী