Home বাংলাদেশরংপুর ডোমারে মাদকসেবী যুবকের ১মাসের কারাদন্ড

ডোমারে মাদকসেবী যুবকের ১মাসের কারাদন্ড

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে মাদক সেবনের দায়ে রাব্বি নামক এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। থানা সুত্রে জানা যায়, ডোমার মাদ্রাসা পাড়া এলাকার নেহাজ উদ্দিনের ছেলে রাব্বি (১৯) প্রায় সময় মাদক সেবন করতো।

বুধবার সকালে রাব্বি মাদক সেবন করে নিজ বাড়িতে বাবা মা ও প্রতিবেশীর সাথে অত্যাচার শুরু করে। এলাকাবাসী জরুরী সেবা ৯৯৯ নম্বারে ফোন দিলে ডোমার থানার এআই শাকিল মাহামুুদ রাব্বিকে আটক করে থানায় নিয়ে আসে। রাব্বির বাবার অভিযোগে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করে পুলিশ।

আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি রাব্বিকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৯ (১) ধারা মোতাবে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন-নবী বিষয়টি নিশ্চত করে জানান, রাব্বি প্রায় সময় মাদক সেবন করতো, টাকার জন্য মা বাবার সাথে খারাপ আচরণ করে। আমরা তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করি। বিজ্ঞ আদালতের বিচারক তাকে সাজা প্রদান করেন। আজ দুপুকে রাব্বিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী