Home বাংলাদেশরংপুর তেঁতুলিয়ায় দুই দিনব্যাপী ৪৫ তম বিজ্ঞান মেলার  উদ্বোধন 

তেঁতুলিয়ায় দুই দিনব্যাপী ৪৫ তম বিজ্ঞান মেলার  উদ্বোধন 

A+A-
Reset

হাফিজুর রহমান হাবিব তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি এই প্রতিপাদ্যকে সামনে রেখে সর্ব উত্তরের উপজেলা পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে দুই দিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়’র পৃষ্ঠপোষকতায় এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে দুই দিনব্যাপী ৪৫তম বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়।

তেঁতুলিয়া সহকারী কমিশনার(ভূমি) মাহবুবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক  কাজী মাহমুদুর রহমান ডাবলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা রাজিয়া,প্রবীণ শিক্ষক আজিজুর রহমান , জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান,  কাজী শাহাবুদ্দিন বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ  এমদাদুল হক প্রমুখ।

দুই দিনব্যাপী এই বিজ্ঞানমেলায় ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

প্রথম দিনে ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলো, শিক্ষার্থীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন উদ্ভাবনী প্রকল্প তাদের স্টলে প্রদর্শন করে।

বিপি/টিআই

 

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী