Home বাংলাদেশরংপুর ডোমারে সাংবাদিক রতনের পিতা রশিদুল হক এর জানাজা সম্পন্ন

ডোমারে সাংবাদিক রতনের পিতা রশিদুল হক এর জানাজা সম্পন্ন

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে দৈনিক ভেরের দর্পণ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক রবিউল হক রতনের পিতা রশিদুল হক ধৌলু’র জানাজা সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে এলাকায় রাজনৈতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে। শুক্রবার (২৬জানুয়ারি) বিকাল ৫টায় পৌর এরাকার চিকনমাটি ধনিপাড়া নিজ বাস ভবনে বাধ্যক্ষ্য জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নানিল্লা – – – রাজিউন।

পরদিন শনিবার চিকনমাটি ধনিপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফর কার্য সর্ম্পন্ন করা হয়। রশিদুল হক ধৌলু উক্ত গ্রামের মৃত সামসুদ্দিন হক নিপু’র এক মাত্র ছেলে এবং রেজাউল হক মুকুট ও সাংবাদিক রবিউল হক রতনের পিতা। জানাজায় জেলা আ’লীগের সহ-সভাপতি বিশিস্ট শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, বীর মুক্তিযোদ্ধা ডঃ মখদুম আজম মাশরাফী তুতুল, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আশিকুর রহমান, সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, ডাঃ ফিরোজ আলম চিনু, কাউন্সিলর মিজানুর রহমান তুলু, অধ্যপক মেহেদী হাসান মুক্তি সহ বিভিন্ন এলাকা থেকে আসা হাজারো মানুষ জানাজায় অংশগ্রহন করেন। মৃত্যুকালে তার বয়স ছিল (৮৫) বছর। তিনি ২ ছেলে,৩ মেয়ে, ৮জন নাতী নাতনি সহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। মরহুমের বড় ছেলে রেজাউল হক মুকুট পিতার বিদাহী আত্নার মাগফেরাত কামনায় বন্ধু,বান্ধব ও আত্নীয় স্বজন সকলের কাছে দোয়া কামনা করেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী