Home বাংলাদেশরংপুর তেঁতুলিয়ায় ৫২ তম জাতীয় সমবায় দিবস উদযাপিত

তেঁতুলিয়ায় ৫২ তম জাতীয় সমবায় দিবস উদযাপিত

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset

হাফিজুর রহমান হাবিব, তেঁতুলিয়া( পঞ্চগড়) প্রতিনিধি:‘সমবায়ে গড়েছি দেশ স্মার্ট হবে বাংরাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে পঞ্চগড়ে তেঁতুলিয়ায় পালিত হয়েছে ৫২তম জাতীয় সমবায় দিবস।

এ উপলক্ষে শনিবার(৪ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় কার্যালয় ও সমবায় সমিতি তেঁতুলিয়া যৌথ উদ্যোগে উপজেলা চত্ত্বর হতে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হলরুমে আলোচনা সভার অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার ফজলে রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মাহামুদুর রহমান ডাবলু।

এ্যাডভোকেট রফিকুল ইসলামের উপস্থাপনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী,উপজেলা মৎস কর্মকর্তা মাহাবুবুর আলম, সমবায় সমিতির সভাপতি হাসান আলী,উপজেলা আওয়ামীগের সহ সভাপতি জুলফিকার আলী জুয়েল, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন , কার্যনির্বাহী সদস্য এ্যাডভোকেট রফিকুল ইসলাম সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা সমবায় অফিসার মামুন কবীর ও প্রশাসনের বিভিন্ন দপ্ততরের কর্মকর্তা, কর্মচারীসহ বিভিন্ন পেশাজীবি ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের সমবায় সমিতির সভাপতি/সাধারন সম্পাদক,সদস্য ব্যক্তিবর্গ অংশ নেন।

বিপি/কেজে

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী