Home বাংলাদেশরংপুর রুহিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

রুহিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

by বাংলাপ্রেস ডেস্ক
A+A-
Reset
দুলাল হক, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সপ্তাহ ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিন ২৪ জানুয়ারি বুধবার বিকাল ৪.৩০ ঘটিকায় পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও রুহিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মজিবর রহমান এর  সভাপতিত্বে এবং অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: হারিসুল ইসলামের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলান, রুহিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি পরেশ চন্দ্র সেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রুহিয়া থানার অফিসার ইনচার্জ মো: গুলফামুল ইসলাম মন্ডল,প্রাধান শিক্ষক আব্দুল মান্নান প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও বিদ্যালয়ের কর্মচারীবৃন্দ । এ সময় খেলায় অংশ গ্রহন কারী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, নৃত্য এবং দলীয় সংগীতে অংশ গ্রহণকারী ১ম, ২য় ও ৩য় স্থান পাওয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। নানা ধরনের খেলা দেখতে এবং খেলায় অংশ গ্রহন করতে প্রায় শতভাগ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
বিপি/টিআই

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী