Home বাংলাদেশ ডিসেম্বরেই হবে সংসদ নির্বাচন: ওবায়দুল কাদের

ডিসেম্বরেই হবে সংসদ নির্বাচন: ওবায়দুল কাদের

A+A-
Reset

বাংলাপ্রেস ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, চলতি বছরের ডিসেম্বরেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সে অনুযায়ী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভায় এ কথা বলেন তিনি।

খালি মাঠ পেলে বিএনপি আবার নোংরা রাজনীতি শুরু করবে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, তাদের আগুন সন্ত্রাস ঠেকাতে আওয়ামী লীগ শান্তি সমাবেশ চালিয়ে যাবে।

তিনি আরও বলেন, বিএনপি জানে নির্বাচনে তারা এ সরকারকে হটাতে পারবে না। তাই চোরা গলির পথ বেছে নিয়েছে ও বিদেশে বসে তারা যড়ষন্ত্র করছে।

এ সময় বিএনপির ‘পদযাত্রা’ কর্মসূচির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্রকে ঘরে জিম্মি করে রেখেছে। যারা ঘরে গণতন্ত্রকে জিম্মি করে রাখে, তারা দেশে কীভাবে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে? আমরা বিএনপির সঙ্গে শুরু থেকেই কম্পিটিশন চেয়েছি, কনফ্রন্টেশন চাইনি। তাই, নির্বাচন ছাড়া কোনোভাবেই সরকার পরিবর্তন করা যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সঙ্গে আমরা সংঘাত চাই না, প্রতিযোগিতা চাই। আগামী নির্বাচনে তাদের সঙ্গে প্রতিযোগিতা করতে চায় আওয়ামী লীগ। আগামী ১১ই মার্চ ময়মনসিংহ ও ১৮ মার্চ বরিশালে মহাসমাবেশ করা হবে বলেও জানান তিনি।

বিপি>আর এল

You may also like

Leave a Comment

কানেকটিকাট, যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বৃহত্তম বাংলা অনলাইন সংবাদপত্র

ফোন: +১-৮৬০-৯৭০-৭৫৭৫   ইমেইল: [email protected]
স্বত্ব © ২০১৫-২০২৩ বাংলা প্রেস | সম্পাদক ও প্রকাশক: ছাবেদ সাথী